জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপ: হেড টু হেডে নরসিংদীকে বিদায় করে দ্বিতীয় রাউন্ডে সিলেট

০৯ মার্চ ২০১৯, ০২:৪৩ পিএম | আপডেট: ২৩ মে ২০১৯, ০৮:০১ এএম


জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপ: হেড টু হেডে নরসিংদীকে বিদায় করে দ্বিতীয় রাউন্ডে সিলেট
ক্রীড়া প্রতিবেদক:
৩৯তম জাতীয় ক্রিকেট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিতে হলো নরসিংদী জেলা দলকে। রংপুর ভেনুতে প্রতিপক্ষ সিলেটের সমান দুটি করে জয় পেলেও হেড টু হেড (মুখোমুখি) লড়াইয়ে পিছিয়ে থাকায় প্রথম রাউন্ডে বিদায় নিতে হলো কোচ শফিকুল গনি রাজিবের ছেলেদের। গ্রুপের অন্য দুই দল যশোর ও লক্ষিপুর।

গত ২৮ ফেব্রুয়ারি রংপুর ক্রিকেট গার্ডেনে শুরু হয় প্রথম রাউন্ডের লড়াই। ১ মার্চ নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী সিলেটের কাছে ৭ উইকেটে হারে নরসিংদী। আগে ব্যাট করা নরসিংদীর ২০৬ রান (৪৮.২ ওভারে) ৪৭ বল হাতে রেখেই টপকে যায় সিলেট।

৩ মার্চ নিজেদের দ্বিতীয় ম্যাচে যশোরকে ৪ উইকেটে পরাজিত করে নরসিংদী। টসে হেরে আগে ব্যাটিংয়ে নেমে ৪৯ ওভারে ২২৬ রানে গুটিয়ে গেলেও বল হাতে সাফল্য পায় নরসিংদী। প্রতিপক্ষকে ১৬৩ রানে গুটিয়ে দিয়ে জয় তুলে নেয় ৬২ রানের। ম্যাচে চার উইকেট পান মিতু খন্দকার।

৭ মার্চ তৃতীয় ম্যাচে লক্ষিপুরকে তিন উইকেট হারায় নরসিংদীর ছেলেরা। টস জিতে আগে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ২৩৯ রান তোলে লক্ষিপুর। জবাবে ১৫ বল হাতে রেখেই জয় তুলে নেয় নরসিংদী। প্রথম রাউন্ডে নরসিংদীর সমান দুটি করে ম্যাচ জিতলেও মুখোমুখি লড়াইয়ে জয় থাকায় দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হয় সিলেটের।


বিভাগ : খেলা