ভোটার মাঠ চষে বেড়াচ্ছেন আওয়ামীলীগের প্রার্থী মোহন

১৮ ডিসেম্বর ২০১৮, ০৯:৩৫ এএম | আপডেট: ২১ মার্চ ২০২৪, ০২:১৫ এএম


ভোটার মাঠ চষে বেড়াচ্ছেন আওয়ামীলীগের প্রার্থী মোহন

শিবপুর প্রতিনিধি

নরসিংদী -৩ (শিবপুর) আসনে ভোর থকেে গভীর রাত র্পযন্ত ভোটরে মাঠ চষে বেড়াচ্ছেন আওয়ায়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব জহরিুল হক ভূইয়া মোহন। আওয়ামীলীগের নেতা কর্মীদের কে সঙ্গে নিয়ে তিনি রোদ, বৃষ্টি -ঝড় ও চোখের ঘুম হারাম করে ছুটছেন এলাকার প্রতিটি গ্রামের পাড়া-মহল্লায় বাজারে। এসময় তিনি সকল শ্রেণী পেশার মানুষদের কাছে ভোট র্প্রাথনা করেছেন।

গত ১৭ ডিসেম্বর সোমবার সারাদিন উপজেলার দুলালপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে নৌকা মার্কার সমর্থনে উঠান বৈঠক ও পথসভা করেন। এসময় তিনি বিগত সময়ে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরনে এবং জননত্রেী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা র্মাকায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান ।
এসময় উপস্থতি হয়ে বক্তব্য রাখনে, দুলালপুর ইউনয়িন আওয়ামী লীগের নেতাকর্মীসহ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযুদ্ধা আবদুল হাই মাষ্টার, আঙ্গুর মৃধা, উপজলো আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগের সভাপতি নিপুন খাঁন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মৎস্য ও প্রাণীসম্পদ বিষয়ক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম মাহবুবুল হাসান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মোশারফ হোসনে প্রমুখ।



এই বিভাগের আরও