বিচ্ছেদে কাঁদলেন নেহা কাক্কর

১৮ ডিসেম্বর ২০১৮, ০৫:২০ এএম | আপডেট: ২৪ মার্চ ২০১৯, ০১:১৮ এএম


বিচ্ছেদে কাঁদলেন নেহা কাক্কর
entertainment

 

ভারতীয় জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর কান্নায় ভেঙে পড়লেন। সম্প্রতি প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদ হয়েছে এই গায়িকার। দুজনেই সোশ্যাল মিডিয়াতে দুজনকে আনফলো করে রেখেছেন।


এদিকে নেহার ঘনিষ্ঠমহলের সূত্রে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, ব্যক্তিগত জীবনে খারাপ সময় পার করছেন নেহা। এই তো ১৩ ডিসেম্বর রিয়্যালিটি শো’য়ের শুটিংয়ের সময় নিজেকে ধরে রাখতে পারেননি এই গায়িকা। রীতিমতো ভেঙে পড়েন।


এক প্রতিযোগীর আবেগপ্রবণ গান শুনে চোখের পানি আটকে রাখতে পারেননি তিনি। বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়াতে এক পোস্টে নেহা লিখেছিলেন, ‘আমি তারকা হলেও তো একটা মানুষ। আজ একটু বেশিই ভেঙে পড়েছি। আর তাই আবেগটাকে ধরে রাখতে পারছি না।

ব্যক্তিগত জীবন যতটা ঘটনাই ঘটে যাক না কেন, কাজের জায়গায় মুখে সবসময়ই হাসিই দেখতে পাবেন। কারণ তারকাদের ব্যক্তি জীবন ও শোবিজ জগত আলাদা।’


আফসোস করে নেহা লেখেন, ‘কত খারাপ মানুষেরা আছেন এই দুনিয়ায়। জীবনের সব কিছু দিয়ে দিলাম। আর পরিবর্তে কি পেলাম? যা পেলাম তা বলতেও চাই না।’


প্রেমের ৩ মাসের মধ্যেই প্রেমিককে সবার সামনে পরিচয় করিয়ে দেন নেহা। সোশ্যাল মিডিয়ায় প্রায় তাদের রোমান্টিক ছবি দেখা যেত। এখন এই সবই অতীত।


বিভাগ : বিনোদন

বিষয় : entertainment


এই বিভাগের আরও