ডাকসুর হল সংসদে ভিপি হলেন নরসিংদীর অনন্ত

১২ মার্চ ২০১৯, ০৬:৫৭ পিএম | আপডেট: ২১ মার্চ ২০১৯, ১১:০৬ পিএম


ডাকসুর হল সংসদে ভিপি হলেন নরসিংদীর অনন্ত

ঢাবি প্রতিনিধি 

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনে ঢাবির ঐতিহ্যবাহী শহিদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্র সংসদে ভিপি পদে নির্বাচিত হয়েছেন নরসিংদীর সাইফুল্লা আব্বাছি অনন্ত। অনন্ত’র বাড়ি নরসিংদীর মনোহরদী উপজেলার খিদিরপুরে। 

গতকাল অনুষ্ঠিত হওয়া নির্বাচনে, অনন্ত বাংলাদেশ ছাত্রলীগের মনোনীত সম্মিলিত শিক্ষার্থী সংসদ থেকে জহুরুল হক হল ছাত্র সংসদে ভিপি নির্বাচন করেন। ১২৮৫ ভোট পেয়ে নির্বাচনে নিরঙ্কুশ বিজয় লাভ করেন অনন্ত। ভিপি পদে তার প্রতিদ্বন্ধি প্রার্থী বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল মনোনীত আবদুল্লাহ আল মামুন পান ১২৮ ভোট।

হল সংসদ নির্বাচনে তাঁর নির্বাচনী ইশতেহার ও সাধারণ শিক্ষার্থীদের প্রতি তার প্রতিশ্রুতির বিষয়ে জানতে চাইলে তিনি এই প্রতিবেদককে জানান,“ হল সংসদ নির্বাচনে আমার ব্যক্তিগত কোনো ইশতেহার ছিল না, হলে থাকা সাধারণ শিক্ষার্থীদের ক্ষুদ্র ক্ষুদ্র সমস্যাগুলো সমাধানই  আমার ইশতেহার ছিল”।

তিনি আরও বলেন, “প্রাথমিক সমস্যাগুলো প্রশাসন এর সহযোগিতায় শিক্ষার্থীদের সাথে নিয়ে সমাধান করবো,ইনশাআল্লাহ। শিক্ষার্থীদের আস্থার প্রতিদান দেয়াই হবে আমার কর্তব্য”। এর আগে সাইফুল্লা আব্বাছি অনন্ত বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের বিগত কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তাছাড়া, জহুরুল হক হল শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।


বিভাগ : শিক্ষা