কেপিজে হাসপাতালের সাথে জিএমএস কম্পোজিট নিটিং এর স্বাস্থ্যসেবার চুক্তি

১৫ মে ২০১৯, ০৩:২৮ পিএম | আপডেট: ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পিএম


কেপিজে হাসপাতালের সাথে জিএমএস কম্পোজিট নিটিং এর স্বাস্থ্যসেবার চুক্তি

প্রেস বিজ্ঞপ্তি:

শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতাল এর সাথে জিএমএস কম্পোজিট নিটিং ইন্ড লিঃ এর  স্বাস্থ্যসেবা প্রদানের জন্য সম্প্রতি কর্পোরেট চুক্তি সম্পাদিত হয়। যা ১৬ মে ২০১৯ ইং থেকে কার্যকর হয়েছে।

অন্যান্য কর্পোরেট পার্টনার এর মত এই জিএমএস কম্পোজিট নিটিং ইন্ড লিঃ একই ধরনের অগ্রাধিকার ভিত্তিতে সেবা পেয়ে থাকবেন। কেপিজে হেলথকেয়ার বারহাদ মালয়েশিয়া পরিচালিত, বঙ্গমাতার নামে এই বিশ্বমানের হাসপাতাল দিনে দিনে স্বাস্থ্যসেবা প্রদানে সকলের কাছে আস্থার পরিচয় নিয়েছেন।

জিএমএস কম্পোজিট নিটিং ইন্ড লিঃ এর ম্যানেজমেন্ট তাদের কোম্পানির সকলের স্বাস্থ্যের যথাযথ সেবা নিশ্চিত করার জন্য প্রায় অনেক দিন ধরে ই কেপিজে হাসপাতাল এর সাথে যোগাযোগ করে আসছেন। শেষ পর্যন্ত এই চুক্তি স্বাক্ষর করে তারা তাদের সন্তুষ্টি প্রকাশ করেছেন এবং স্বাস্থ্যসেবার জন্যে এখন থেকে নিয়মিত কেপিজে হাসপাতাল হতে সেবা নিবেন বলে জানিয়েছেন।

হাসপাতাল এর পরিষ্কার পরিচ্ছনতা ও নিয়ম কানুন দেখে মনে হয় সত্যি এক আধুনিক ও যুগ উপযোগী মান নিয়ে হাসপাতাল টি দিন দিন এগিয়ে যাচ্ছে । মালয়েশিয়ার চেইন “কেপিজে” হেলথকেয়ার বারহাদ এই হাসপাতালটি অত্যন্ত দক্ষতার সহিত পরিচালনা করে আসছেন পরিচালনা করছেন। এখানে রয়েছে ২৫০ শয্যার ব্যাবস্থা ও ৫০ আসনের বি এস সি নার্সিং, পোষ্ট বেসিক নার্সিং পড়ার সুযোগ। এতে উপস্থিত ছিলেন হাসপাতালের সিইও মোঃ তৌফিক বিন ইসমাইল, জিএমএস কম্পোজিট নিটিং ইন্ড লিঃ এর কর্মকর্তাসহ প্রমুখ।

 


বিভাগ : অর্থনীতি


এই বিভাগের আরও